ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

ঝালকাঠিতে বিএনপির মিছিলে পুলিশের বাধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৮
ঝালকাঠিতে বিএনপির মিছিলে পুলিশের বাধা পুলিশের বাধায় বিএনপির মিছিল পণ্ড

ঝালকাঠি: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কারামুক্তি দিবসে ঝালকাঠি জেলা বিএনপির মিছিলে পুলিশের বাধা দেওয়ার ঘটনা ঘটেছে। পাশাপাশি এ সময় পুলিশ লাঠিপেটা করে বেশ কয়েকজন নেতাকর্মীকে আহত করার অভিযোগ উঠেছে।

সোমবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে শহরের ফায়ার সার্ভিস সড়কে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

বিএনপি নেতারা জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১১তম কারামুক্তি দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে থেকে সকালে একটি বিক্ষোভ-মিছিল বের করা হয়।

ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নূপুরের নেতৃত্বে মিছিলটি নিয়ে নেতাকর্মীরা এগুলে পুলিশ তাতে বাধা দেয়। এ সময় নেতাকর্মীদের সঙ্গে পুলিশের বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে লাঠিপেটা করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। এ সময় যুবদল নেতা আবদুল বারেকসহ বেশ কয়েকজন পুলিশের লাঠিপেটায় আহত হয়েছেন বলে তাদের দাবি।

ঝালকাঠি থানার পরিদর্শক (অপারেশন) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, শহরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মিছিলটি ছত্রভঙ্গ করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৮
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।