ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

সাইফুর রহমান ছিলেন উজ্জ্বল জ্যোতিষ্ক: ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৮
সাইফুর রহমান ছিলেন উজ্জ্বল জ্যোতিষ্ক: ফখরুল এম সাইফুর রহমান

ঢাকা: সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমান একজন কীর্তিমান অর্থমন্ত্রী হিসেবে দেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে যুগান্তকারী অবদান রেখেছেন বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের ৯ম মৃত্যুবার্ষিকীতে তার আত্মার মাগফিরাত কামনা করে মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) রাতে গণমাধ্যমে বাণী পাঠান মির্জা ফখরুল।

তিনি বলেন, বাংলাদেশের রাজনীতিতে এম সাইফুর রহমান ছিলেন এক উজ্জ্বল জ্যোতিষ্ক।

দেশ সেবার মহান ব্রত নিয়েই মরহুম সাইফুর রহমান সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নেতৃত্বে রাজনীতিতে অংশগ্রহণ করেন। তিনি একজন কীর্তিমান অর্থমন্ত্রী হিসেবে দেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে যুগান্তকারী অবদান রেখেছেন। রাষ্ট্রীয় অর্থনৈতিক ব্যবস্থাপনায় তার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আন্তর্জাতিকভাবে সুনাম অর্জন করে।  

মির্জা ফখরুল আরো বলেন, জিয়াউর রহমানের ঘনিষ্ঠ সহচর হিসেবে জাতীয়তাবাদী দর্শনকে বুকে ধারণ করে দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে স্বৈরাচারের কবল থেকে গণতন্ত্রের পথে উত্তরণে এম সাইফুর রহমানের অবদান দেশবাসী ও দল চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।