ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

বিনম্র শ্রদ্ধায় সাইফুর রহমানকে স্মরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৮
বিনম্র শ্রদ্ধায় সাইফুর রহমানকে স্মরণ সাইফুর রহমানের কবরে শ্রদ্ধা জানাচ্ছেন নেতাকর্মীরা

মৌলভীবাজার: নানা কর্মসূচির মধ্য দিয়ে সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমানের নবম মৃত্যুবার্ষিকী তার নিজ জন্মস্থান মৌলভীবাজারে পালন করা হয়েছে।

বুধবার (৫ সেপ্টেম্বর) সকাল থেকে বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যোগে সাইফুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকাল সাড়ে ১০টায় মৌলভীবাজারের বাহার মর্দন সাইফুর রহমানের গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের উদ্যোগে মরহুমের কবর জিয়ারত ও মিলাদ অনুষ্ঠিত হয়।

বেলা ১১টায় কেন্দ্রীয় বিএনপি নেতা ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের নেতৃত্বে মরহুমের  কবরে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা বিএনপি নেতৃবৃন্দ। দুপুর ২টায় মিলাদ মাহফিল ও দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়।  

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাহের শামিম, সিলেট জেলা বিএনপির উপদেষ্টা মাজহারুল ইসলাম ডালিম, মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মৌলভী আব্দুল ওয়ালি সিদ্দিকী, সহ-সভাপতি আব্দুল মুকিত, অ্যাডভোকেট আবেদ রাজা, সাংগঠনিক সম্পাদক বক্সি মিছবাউর রহমান, প্রচার সম্পাদক মো. ইদ্রিছ আলী, হিন্দু কল্যাণ ট্রাস্ট নেতা অ্যাডভোকেট সুনীল কুমার দাস।

এছাড়াও যুবদলের সাবেক কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মতিন বক্স, জেলা যুবদলের সাবেক সম্পাদক মুজিবুর রহমান মজনু, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন, সম্পাদক এমএ মুহিত, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সম্পাদক জিএম মোক্তাদির রাজু, যুগ্ম সম্পাদক আব্দুল হাই পিপলু, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মো. মহসিন মিয়া, সম্পাদক আকিদুর রহমান সোহান, সাংগঠনিক সম্পাদক ইমামুল হক রিপন, জেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম, সম্পাদক আজিজুল হক সেলিম, জেলা জাসাস সভাপতি মারুফ আহমেদ, সম্পাদক সারোয়ার মজুমদার ইমনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।