ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

ফতুল্লায় বিএনপির ৫৩ নেতাকর্মী বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৮
ফতুল্লায় বিএনপির ৫৩ নেতাকর্মী বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় নাশকতার অভিযোগে জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক মামুন মাহমুদসহ ৫৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (৮ সেপ্টেম্বর) মামলায় তিনজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। শুক্রবার (৭ সেপ্টেম্বর) রাতে ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) কাজী এনামুল হক বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় ২৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২৫ জনকে আসামি করা হয়েছে।  

গ্রেফতার তিন আসামি হলেন- দুলাল ভূইয়া, রাজীব হোসেন ও সোহেল মোল্লা। তাদের কাছ থেকে চারটি ককটেল, ২২ পিস লোহার রড ও ১৭টি বাশের লাঠি উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

আসামিদের বিরুদ্ধে ৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ফতুল্লার ভূইগড় এলাকায় একত্রিত হয়ে নারায়ণগঞ্জে গুরুত্বপূর্ণ স্থাপনায় ও তেলের ডিপোতে হামলার পরিকল্পনার অভিযোগ আনা হয়েছে।

মামলায় কাজী মনির ও মামুন মাহমুদ ছাড়াও সাবেক সংসদ সদস্য গিয়াসউদ্দিন, মহানগর যুবদলের আহ্বায়ক ও সিটি করপোরেশনের ১৩নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা স্বেচ্ছাসেবকব দলের সাবেক যুগ্ম আহ্বায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এমএ আকবর, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিসহ ২৮ জনের নাম উল্লেখ করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের মামলার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।