ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

ঝালকাঠিতে বিএনপির কর্মসূচিতে পুলিশি বাধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৮
ঝালকাঠিতে বিএনপির কর্মসূচিতে পুলিশি বাধা ঝালকাঠিতে বিএনপির কর্মসূচিতে পুলিশি বাধা

ঝালকাঠি: বিএনপির চেয়ারপাসন খালেদা জিয়ার মুক্তির দাবি ও কারাগারে আদালত বসানোর প্রতিবাদে ঝালকাঠিতে প্রতিবাদ সমাবেশ ও মিছিলে বাধা দিয়েছে পুলিশ। এ সময় পুলিশ নেতা-কর্মীদের কাছ থেকে ব্যানার কেড়ে নেয়।

শনিবার (০৮ সেপ্টেম্বর) সকালে ঝালকাঠি পৌর শহরের ফায়ার সার্ভিস সড়কের জেলা বিএনপির কার্যালয়ের সামনে পুলিশি বাধার মুখে পড়ে বিএনপির কর্মসূচি।

বিএনপির নেতারা জানান, কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঝালকাঠি  জেলা বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি কিছু দূর এগোলে পুলিশ তাতে বাধা দেয়।

পরে সমাবেশ করতে চাইলে পুলিশ নেতা-কর্মীদের কাছ থেকে ব্যানার কেড়ে নেয়। এ সময় নেতা-কর্মীদের সাথে পুলিশের বাকবিতণ্ডাও হয়।  

পরে পুলিশি বাধা উপেক্ষা করে সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপূর।  

কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান বাপ্পি, জেলা যুবদল সভাপতি কামরুল ইসলাম, জেলা শ্রমিকদল সভাপতি টিপু সুলতান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৮
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।