ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

‘গণতন্ত্র প্রতিষ্ঠায় খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
‘গণতন্ত্র প্রতিষ্ঠায় খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই’ প্রতীকী অনশনে জেলা বিএনপি নেতাকর্মীরা, ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, কারাগারের ভেতর আদালত স্থানান্তরের প্রতিবাদ এবং তার সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়িতে প্রতীকী অনশন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (১২ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়ি জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়। দুই ঘণ্টাব্যাপী চলা এ অনশনে জেলা, উপজেলা, পৌর বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমার সভাপতিত্বে অনশন কর্মসূচিতে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ সভাপতি আবু ইউসুফ চৌধুরী, জেলা যুবদলের সভাপতি মাহবুবুল আলম সবুজ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, খালেদা জিয়ার জনপ্রিয়তায় বর্তমান সরকার ভীত হয়ে তার বিরুদ্ধে মামলা দিয়ে তাকে কারাগারে বন্দি করে রেখেছে। খালেদা জিয়া অসুস্থ, তারপরও তাকে সুচিকিৎসা না দিয়ে আবার কারাগারে আদালত বসিয়ে মামলা পরিচালনার তীব্র নিন্দা জানান বক্তারা।

তারা আরও বলেন, দেশে আবার গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হলে খালেদা জিয়াকে মুক্তি দেওয়া ছাড়া কোনো বিকল্প নেই।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
এডি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।