ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

নীতিহীনদের বিরুদ্ধে ‘জনতার ঐক্য’ গড়বো: হাছান মাহমুদ

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
নীতিহীনদের বিরুদ্ধে ‘জনতার ঐক্য’ গড়বো: হাছান মাহমুদ আলোচনা সভায় বক্তব্য রাখছেন ড. হাছান মাহমুদ, ছবি: সংগৃহীত

ঢাকা: সন্ত্রাসী, জঙ্গি, দুর্নীতিবাজ ও নীতিহীনদের বিরুদ্ধে ‘জনতার ঐক্য’ গড়ে তোলা হবে বলে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রচার প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে রোববার (৩০ সেপ্টেম্বর) জাতীয় শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা জানান।

ড. কামাল হোসেন ও ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে সম্প্রতি গড়ে ওঠা ‘বৃহত্তর জাতীয় ঐক্য’র দিকে ইঙ্গিত করে হাছান মাহমুদ বলেন, তাদের ঐক্য হচ্ছে সন্ত্রাসী, জঙ্গি, যুদ্ধাপরাধী গোষ্ঠী ও বাংলাদেশকে পরপর পাঁচবার যারা দুর্নীতিতে চ্যাম্পিয়ন বানিয়েছিল এবং গ্রেনেড হামলাকারী, নীতি ও আদর্শহীন নেতাদের ঐক্য।

আমরা এদের বিরুদ্ধে জনগণের ঐক্য গড়ে তুলবো।

সাবেক বন ও পরিবেশমন্ত্রী বলেন, প্রকৃতপক্ষে খালেদা জিয়া মুক্তি চায় না বিএনপির বর্তমান নেতৃত্ব। তাই তারা সুচতুরভাবে বিএনপির কর্মী-সমর্থকদের ধোঁকা দিয়ে খালেদা-তারেককে ‘মাইনাস’ করছে এবং ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরীর হাত ধরে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। যে স্বপ্ন কোনোদিনই পূরণ হবে না।

বিএনপির জনসভা প্রসঙ্গে তিনি বলেন, এ জনসভা থেকে যদি কোনো হঠকারী সিদ্ধান্ত আসে এর বিরুদ্ধে আমরা জনতার ঐক্য গড়ে তুলবো। আর যদি কোনো বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা হয় তাহলে তা জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তুলবো।

আওয়ামী লীগের নেতাকর্মীদের অনুরোধ জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, ২০১৩, ১৪ ও ১৫ সালের মতো জনগণের পাশে থেকে সন্ত্রাসী, জঙ্গি, যুদ্ধাপরাধী, গ্রেনেড হামলাকারী, নীতি ও আদর্শহীন নেতাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

আয়োজক সংগঠনের সহ-সভাপতি মোবারক অালী সিকদারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, চিত্রনায়িকা নতুন, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।