ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

আ’লীগ দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে: হাফিজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৮
আ’লীগ দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে: হাফিজ আলোচনা সভায় মেজর (অব.) হাফিজ উদ্দিনসহ অতিথিরা, ছবি: শাকিল আহমেদ

ঢাকা: রায়কে কেন্দ্র করে যে দেশের প্রধান বিচারপতিকে দেশ  ছেড়ে পালিয়ে যেতে বাধ্য করা হয়, সেদেশে আইনের শাসন ও স্বাধীনতা নেই মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম বলেছেন, এদেশের জনগণের বুকে এমন একটি সরকার চেপে আছে, যারা দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে।

তিনি বলেন, বিনা ভোটের এই সরকার দেশ থেকে আইনের শাসন তুলে দিয়েছে। যে দেশে চিকিৎসা পেতে আদালতের দ্বারস্থ হতে হয়, সেখানে আইন ও মানবাধিকার কেমনে থাকবে?

মঙ্গলবার (০২ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে প্রয়াত বিএনপি নেতা হান্নান শাহের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির এই ভাইস চেয়ারম্যান বলেন, সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার পর বিএনপির শীর্ষ নেতাসহ ৫৫ জনের নামে হাস্যকর অভিযোগে মামলা দেওয়া হয়েছে। এছাড়া সারাদেশে চার হাজার মামলা করেছে পুলিশ। এসব নেতাকর্মী নির্বাচনী মাঠে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাদের ভয় পায় বলেই মামলা দিয়ে দাবিয়ে রেখে একতরফা নির্বাচনে ভোট চুরি করতে চায় ফ্যাসিবাদী এই সরকার। ভোট চুরির নতুন কৌশল ইভিএম। অবৈধ সরকার জোর করে নির্বাচনে ইভিএম ব্যবহার করতে চাইছে বলেও মন্তব্য করেন হাফিজ উদ্দিন।

চেতনা বাংলাদেশের সভাপতি ও দোহার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা রহিমের সভাপতিত্বে ও সংগঠনটির সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন সিরাজীর পরিচালনায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কর্নেল (অব.) লতিফ, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কর্নেল (অব.) আনোয়ারুল আজিম, দলের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) শাহজাহান মিলন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৮
টিএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।