ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

৭ দফা দাবিতে জেলা প্রশাসককে না’গঞ্জ বিএনপির স্মারকলিপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৮
৭ দফা দাবিতে জেলা প্রশাসককে না’গঞ্জ বিএনপির স্মারকলিপি জেলা প্রশাসকের হাতে স্মারকলিপি তুলে দিচ্ছেন বিএনপি নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় সরকার গঠনসহ সাত দফা দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা।

বুধবার (৩ অক্টোর) দুপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মো. রাব্বী মিয়ার হাতে পৃথকভাবে এ স্মারকলিপি তুলে দেন তারা।

তাদের অন্যান্য দাবিগুলো হলো- সুষ্ঠু নির্বাচনের স্বার্থে প্রতিটি ভোট কেন্দ্রে ম্যাজিস্ট্রেসি ক্ষমতাসহ সশস্ত্র বাহিনী নিয়োগ নিশ্চিত করা, নির্বাচনে ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) ব্যবহার না করার বিধান নিশ্চিত করা, নির্বাচনের স্বচ্ছতা নিশ্চিত করতে দেশীয় ও আন্তর্জাতিক পর্যবেক্ষক নিয়োগের ব্যবস্থা নিশ্চিত করা ও সম্পূর্ণ নির্বাচন প্রক্রিয়া পর্যবেক্ষণে তাদের ওপর কোনো প্রকার বিধিনিষেধ আরোপ না করা।

স্মারকলিপি দেওয়ার সময় জেলা বিএনপির সহ-সভাপতি পারভেজ আহমেদ, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সহ-সভাপতি সরকার হুমায়ন কবির, রূপগঞ্জ বিএনপির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।