ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

খালেদার মুক্তি দাবিতে লক্ষ্মীপুরে বিএনপির স্মারকলিপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৮
খালেদার মুক্তি দাবিতে লক্ষ্মীপুরে বিএনপির স্মারকলিপি জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিচ্ছেন বিএনপি নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, তার বিরুদ্ধে সব মামলা প্রত্যাহার ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে লক্ষ্মীপুর জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছেন দলটির নেতাকর্মীরা।

বুধবার (০৩ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া ও সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু পৃথকভাবে এ স্মারকলিপি দেন।

এসময় উপস্থিত ছিলেন খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, হারুনুর রশিদ বেপারী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাছিবুর রহমান, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

এসময় বিএনপি নেতারা দেশকে কল্যাণমূলক ও গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি জানিয়ে সব রাজনৈতিক দলের অংশগ্রহণে নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৮
এসআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।