ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

খালেদার চিকিৎসায় পাঁচ সদস্যের নতুন বোর্ড

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৮
খালেদার চিকিৎসায় পাঁচ সদস্যের নতুন বোর্ড নতুন পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন

ঢাকা: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় পাঁচ বছরের দণ্ডপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা সেবায় গঠিত নতুন পাঁচ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

শনিবার (৬ অক্টোবর) বিকেলে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন।

তিনি জানান, বিকেল ৩টা ৪১ মিনিটে খালেদাকে হাসপাতালে আনা হয়েছে।

পরে হাইকোর্টের নির্দেশনা অনুসারে আগের চিকিৎসা বোর্ড পরিবর্তন করে খালেদার জন্য ৫ সদস্যের নতুন চিকিৎসা বোর্ড প্রস্তুত করা হয়। আগের বোর্ডের বিরুদ্ধে রাজনৈতিক অভিযোগ থাকার কারণে নতুন বোর্ড গঠন করা হয়েছে। আর এই বোর্ডে যারা আছেন তারা দেশের সেরা চিকিৎসক।

বিএসএমএমইউ'র মেডিসিন বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডা. মো আব্দুল জলিল চৌধুরীর নেতৃত্বে এই ৫ সদস্যের বোর্ডে আরও রয়েছেন ফিজিক্যাল মেডিসিন সহযোগী অধ্যাপক ডা.বদরুন্নেসা, ডা. সৈয়দ আতিকুল হক, ডা. সজল কৃষ্ণ ব্যানার্জী, ডা. নকুল কুমার দত্ত।  

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৮
এমএএম/ইইউডি/এএটি

আরও পড়ুন....

** চিকিৎসার জন্য বিএসএমএমইউতে খালেদা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।