ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

খালেদার কেবিনে মেডিকেল বোর্ড, সঙ্গে ডা. মামুনও

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৮
খালেদার কেবিনে মেডিকেল বোর্ড, সঙ্গে ডা. মামুনও

শাহবাগ থেকে: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে চিকিৎসার ব্যাপারে কথা বলতে তার কেবিনে গেছে মেডিকেল বোর্ড। সঙ্গে রয়েছেন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন রহমানও।

রোববার (৭ অক্টোবর) বেলা ১১টা ৩০ মিনিটে খালেদার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান বিএসএমএমইউর মেডিসিন বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. আব্দুল জলিল চৌধুরীর নেতৃত্বে তারা হাসপাতালের কেবিন ব্লকের ৬ তলায় ৬১১ নম্বর কেবিনে যান। সঙ্গে বিএসএমএমইউর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুনকেও দেখা যায়।

মেডিকেল বোর্ডের অন্য সদস্যরা হলেন ফিজিক্যাল মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. বদরুন্নেসা আহমেদ, রিউমাটোলজি বিভাগের অধ্যাপক ডা. সৈয়দ আতিকুল হক, কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জী, অর্থোপেডিক বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডা. নকুল কুমার দত্ত।

ডা. আব্দুল জলিল চৌধুরী বাংলানিউজকে বলেন, আমরা পাঁচ জন বিএনপি চেয়ারপারসনের সঙ্গে কথা বলতে তার কেবিনে যাচ্ছি। সঙ্গে তার পছন্দের চিকিৎসক ডা. মামুন রহমানও রয়েছেন। তিনি বোর্ডের বাইরের। আমরা তার স্বাস্থ্যের ব্যাপারে পুরোপুরি আলাপ করবো। কোনো পরীক্ষা লাগলে সেটি পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৮
এজেডএস/ইএআর/এইচএ/

** ডাক্তার মামুন কই? জানতে চাইলেন খালেদা
** রোববার দুপুরে শুরু হবে খালেদার চিকিৎসা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।