ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

লক্ষ্মীপুরে বিএনপির ৯ নেতাকর্মী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৮
লক্ষ্মীপুরে বিএনপির ৯ নেতাকর্মী আটক আটক ব্যক্তিরা। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে বিএনপি ও অঙ্গসংগঠনের ৯ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩১ অক্টোবর) রাত থেকে বৃহস্পতিবার (১ নভেম্বর) সকাল পর্যন্ত  অভিযান চালিয়ে জেলা শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

দলীয় সূত্র জানা গেছে, সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান ভূঁইয়া, বিএনপি নেতা আমজাদ হোসেন আজাদ, স্বেচ্ছাসেবক দল নেতা ফিরোজ পাটওয়ারী, আবদুর রহমান, যুবদল নেতা জাকির হোসেন, লক্ষ্মীপুর পৌর ছাত্রদলের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আবদুল আজীজ মিশু, সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক হাছিবুর রহমান অভি, জহির হোসেন ও শ্রমিক দলের নেতা আবদুল জলিল মুসলিমকে আটক করা হয়েছে।

সদর (পূর্ব) উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ বলেন,  রাতের আঁধারে বাড়িতে বাড়িতে গিয়ে পুলিশ অন্যায়ভাবে নেতাকর্মীদের আটক করেছে। দলের নেতাকর্মীরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন। আটক নেতাকর্মীদের দ্রুত মুক্তির দাবি জানাচ্ছি।

বিষয়টি নিশ্চিত করে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বাংলানিউজকে বলেন, আটককৃতদের বিভিন্ন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি লোকমান হোসেন।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
এসআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।