ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিএনপি

বগুড়ায় বিভিন্ন হাসপাতালে ৭০০ পিপিই দিলো বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
বগুড়ায় বিভিন্ন হাসপাতালে ৭০০ পিপিই দিলো বিএনপি বগুড়ায় বিভিন্ন হাসপাতালের জন্য পিপিই দিচ্ছে জেলা বিএনপি। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ায় করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) মোকাবেলায় জেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে ৭০০ ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছে বিএনপি।

রোববার (১৯ এপ্রিল) দুপুর সোয়া ২টার দিকে জেলা বিএনপির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া-০৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজের পক্ষ থেকে রোববার (১৯ এপ্রিল) সকালে বগুড়া সদর স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশুর নিকট বগুড়া করোনা আইসোলেশন ইউনিট ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি মোহাম্মদ আলী হাসপাতালসহ বগুড়া সদর, ধনুট ও শেরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এবং বিভিন্ন কমিউনিটি ক্লিনিকের চিকিৎসক, নার্স ও সেবাদানকারীদের জন্য ৭০০ পিপিই দিয়েছেন ড্যাব বগুড়া জেলা শাখার আহ্বায়ক অধ্যাপক ডাক্তার শাহ মো. শাহাজাহান আলী।

পিপিই দেওয়ার সময় সংসদ সদস্য গোলাম মো. সিরাজের পক্ষে ড্যাব আহ্বায়ক ডাক্তার শাহ মো. শাহাজাহান আলী বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে বগুড়ায় করোনা আইসোলেশন কেন্দ্রে ৫০০ পিপিই দেওয়ার ঘোষণা দেন গোলাম মো. সিরাজ। আগে প্রথম ধাপে ৩০০ পিপিই দেওয়া হয়েছিল। আজ ২০০ পিপিই দেওয়া হলো।

তিনি বলেন, বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্র সরকারী মোহাম্মাদ আলী হাসপাতালসহ বগুড়া সদর, ধনুট ও শেরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স, বিভিন্ন কমিউনিটি ক্লিনিক এবং শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল, বেসরকারি কিছু হাসপাতাল ও ক্লিনিকের চিকিৎসক, নার্স ও সেবাদানকারীদের জন্য মোট ৭শ পিপিই দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ড্যাব শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ শাখার আহ্বায়ক অধ্যাপক ডাক্তার আজফারুল হাবিব রোজ, ধনুট উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসানুল হাসিব, শেরপুর উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুল কাদের, এমপির পিএস আব্দুল আজিজ, সাইদুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
কেইউএ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa