ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

বিএনপি

বদলায়নি বাংলাদেশ সরকার: রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২০
বদলায়নি বাংলাদেশ সরকার: রিজভী

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, করোনা ভাইরাস নামক অদৃশ্য শত্রুর হাত থেকে বিশ্বের অধিকাংশ গ্রাম আর নগর মৃত্যুপুরিতে পরিণত হয়েছে। পৃথিবী যেন হঠাৎ করেই বদলে গেছে। কিন্তু বদলায়নি বাংলাদেশ সরকার। তারা নিপীড়ন-নির্যাতন বিরোধীদল দমনে স্বভাবসুলভ স্বৈরাচারী নীতিই অব্যাহত রেখেছে।

বুধবার (২২ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক-সাবেক চেয়ারম্যান শরীফ আহমেদ টুটুলের ব্যবস্থাপনায় ইউনিয়নের অসহায়, কর্মহীন মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ করার সময় তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, আমরা দেখতে পাচ্ছি, নিরন্ন ক্ষুধার্ত মানুষের অন্ন কেড়ে নিয়ে চাল, ডাল, তেল, আলু চলে যাচ্ছে ক্ষমতাসীন দলের ঘরে।

অনাহারি মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার জন্য বিএনপি ও এর অঙ্গ সংগঠনগুলোর নেতাকর্মীদের দেশজুড়ে ত্রাণ কার্যক্রমে বাধা দিয়ে তাদের মিথ্যা মামলা জড়িয়ে গ্রেফতার করা হচ্ছে। অথচ সরকারি দলের নেতাকর্মীদের সরকারি ত্রাণ নিয়ে তেলেসমাতির মহাধুমধাম মহাসমারোহে চলছে।

তিনি বলেন, ক্ষুধার্ত মানুষ ত্রাণের দাবিতে সড়ক অবরোধ করছে। অথচ ইসলামপুরে, সিরাজগঞ্জে, লালমনিরহাট, হাতিবান্ধা, বকশীগঞ্জ, জামালপুর, দিনাজপুরসহ দেশের নানা স্থান থেকে হাজার হাজার বস্তা চাল, আটা, ভোজ্যতেল প্রায় প্রতিদিনই উদ্ধার হচ্ছে। আর এ লুটপাটে শাসকদলের লোকেরাই জড়িত।

সরকারের উদ্দেশ্যপ্রণোদিত অবহেলার কারণেই দেশে এখন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

পরে দাউদপুর ইউনিয়নের অর্ন্তগত গ্রামগুলোতে দু:স্থ মানুষের বাড়ীতে বাড়ীতে ভ্যানগাড়ী করে ত্রাণ পৌছে দেন বিএনপি নেতারা।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২০
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa