ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

বিএনপি

দোহারে দুস্থদের মধ্যে খাদ্য সহায়তা বিএনপির

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০
দোহারে দুস্থদের মধ্যে খাদ্য সহায়তা বিএনপির

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার দোহার উপজেলার পাঁচটি ইউনিয়নে আড়াই হাজার কর্মহীন, দুস্থ  ও অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী দল (বিএনপি)।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত করোনার প্রভাবে সৃষ্ট পরিস্থিতি ও পবিত্র রমজান উপলক্ষে উপজেলার সুতারপাড়া, বিলাশপুর, রায়পাড়া, কুসুমহাটি, নয়াবাড়ি ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে এসব বিতরণ করা হয়।  

দলের নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খোন্দকার আবু আশফাক খাদ্যসামগ্রী বিতরণ করেন।

দোহার ও নবাবগঞ্জ উপজেলা বিএনপি ও অংঙ্গ সংগঠনের উদ্যোগে প্রতি ব্যাগে আট কেজি চাল, দুই কেজি করে তেল, আলু এবং এক কেজি করে পেঁয়াজ, ছোলা ও ডাল দেওয়া হয়।

বিতরণকালে খোন্দকার আবু আশফাক বাংলানিউজকে জানান, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনার প্রভাবে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মধ্যে এ খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন- নবাবগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খোন্দকার আবুল কালাম, দোহার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মেছের, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান পান্নু, বিএনপি নেতা হারুন-অর-রশিদ মাস্টার, আব্দুল ওহাব মাস্টার, ঢাকা জেলা যুবদলে সিনিয়র সহ-সভাপতি আবুল হাসেম, যুবদল নেতা জাহিদ ইকবাল, সাবেক ছাত্রদল নেতা সেন্টু ভূঁইয়া, জহিরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa