ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

বিএনপি

গফরগাঁওয়ে ১০০০ পরিবারের পাশে বিএনপি নেতা বাচ্চু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, মে ৯, ২০২০
গফরগাঁওয়ে ১০০০ পরিবারের পাশে বিএনপি নেতা বাচ্চু

ঢাকা: ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও স্বেচ্ছাসেবক দলের সাবেক কেন্দ্রীয় দফতর সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চুর পক্ষ থেকে গফরগাঁওয়ে কর্মহীন, অসহায়, ক্ষতিগ্রস্ত মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া হচ্ছে।

এর ধারাবাহিকতায় শুক্রবার (০৮ মে) দুপুরে শিবগঞ্জের এক হাজার পরিবারে খাদ্য ও সুরক্ষা সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

আক্তারুজ্জামান বাচ্চু বাংলানিউজকে জানান, আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান করোনা মহামারিতে জনগণের পাশে থাকার আহ্বান জনিয়েছেন।

তিনি বলেছেন, একজন মানুষও যেন না খেয়ে মারা না যায়। আমি ওনার নির্দেশে ময়মনসিংহ-১০ আসনের করোনা ভাইরাসের সংকটকালীন সময়ে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছি। পাঁচ হাজার পরিবারে ইতোমধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে সক্ষম হয়েছি। আরও পাঁচ হাজার পরিবারে বিতরণের প্রস্তুতি নিচ্ছি। প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ডে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে ইনশাল্লাহ।

বিএনপি নেতা সাঈদ মাস্টার বলেন, আমরা আপনাদের পাশে আছি,থাকবো। আমাদের প্রিয় নেত্রী খালেদা জিয়া অসুস্থ, ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদেশে আছেন। উনাদের জন্য দোয়া করবেন।

এসময় গফরগাঁও উপজেলা বিএনপি নেতা রাওনা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আবু সাঈদ মাস্টার, বজলুর রহমান, গফরগাঁও উপজেলা কৃষক দলের আহ্বায়ক আতিকুল ইসলাম বাবুল, জেলা তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন সরকার, গফরগাঁও উপজেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক লোকমান হোসেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক তৌহিদ মাহমুদ সেলিম, সিরাজুল ইসলাম, উপজেলা কৃষক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম, আবুল কালাম আজাদ, শামছুল আলম ফুল মিয়া, গোলাম মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রীর মধ্যে প্রতিজনকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, আধা লিটার তেল ও ১ কেজি মুড়ি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, মে ০৯, ২০২০
এমএইচ/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa