ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

বিএনপি

বরিশালে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
বরিশালে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা। ছবি: বাংলানিউজ

বরিশাল: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে।

রোববার (১০ জানুয়ারি) দুপুরে বরিশাল জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।



বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জু, সহ-সভাপতি নুরুল মোমিন কোটন, সহ-সভাপতি মতিউর রহমান মিঠু, যুগ্ম সম্পাদক তারেক সোলাইমান, আরমান সিকদার নুন্না, প্রচার সম্পাদক ডা. আরিফুর রহমান আনিস, মুসা, কামাল হোসেন, বাবুল খান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার শুধু বিএনপির ভোটের অধিকার নষ্ট করেনি। তারা সারা দেশ গ্রাম-গঞ্জের সাধারণ মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছেন। তাই আন্দোলন-সংগ্রামের মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সব কর্মীরা আন্দোলনে রাজপথে লড়াইয়ের মধ্য দিয়ে সাধারণ মানুষের গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য কাজ করার অঙ্গীকার করেন। পরে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর সড়কে ওঠার চেষ্টা করা হলে পুলিশ মিছিলে ব্যারিকেড সৃষ্টি করে বিক্ষোভ মিছিল পণ্ড করে দেয়।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa