ঢাকা, সোমবার, ৪ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

বইমেলা

মেলায় মাহবুব মোর্শেদের তৃতীয় গল্পগ্রন্থ ‘সন্দেহ’

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২১
মেলায় মাহবুব মোর্শেদের তৃতীয় গল্পগ্রন্থ ‘সন্দেহ’

ঢাকা: বইমেলায় এলো কথাসাহিত্যিক ও সাংবাদিক মাহবুব মোর্শেদের তৃতীয় গল্পগ্রন্থ ‘সন্দেহ’। বৈভব প্রকাশনীর ৩৫৭ নম্বর স্টলে বইটি পাওয়া যাচ্ছে।

ঘরে বসে রকমারি ও বৈভবের ফেসবুক পেজ থেকেও বইটি ২৫ শতাংশ ছাড়ে সংগ্রহ করা যাবে।  

মাহবুব মোর্শেদ জানান, সমকালীন মানবিক সম্পর্কগুলোর নানামুখী জটিলতা, সংশয়, সন্দেহ ও দ্বিধা নিয়ে লেখা নয়টি বাছাই করা গল্প এ বইয়ে সংকলিত হয়েছে।

বইয়ের প্রকাশক পাপিয়া জেরীন বলেন, গল্পগুলো আগে পড়া থাকলেও বই আকারে পড়ার পর নতুন ভালো লাগা তৈরি হলো। মাহবুব মোর্শেদ যেন গল্প লেখেন না, সিনেমার মতো গল্প দেখিয়ে দেন। সমকালীন প্রেক্ষাপটে লেখা গল্পগুলো পাঠককে নতুন করে ভাবাবে।

এর আগে প্রকাশিত হয়েছে মাহবুব মোর্শেদের গল্পের বই ‘ব্যক্তিগত বসন্তদিন’ ও ‘দেহ’।  গল্পকার হিসেবে সাহিত্য অঙ্গনে প্রবেশ করলেও এখন তিনি উপন্যাসে বেশি মনোযোগী। পাঠকপ্রিয় ‘ফেস বাই ফেস’ ও ‘তোমারে চিনি না আমি’র পর তৃতীয় উপন্যাস ‘না পেয়ে তোমার দেখা’ নিয়ে কাজ করছেন তিনি। বইমেলার পর উপন্যাসটি প্রকাশিত হবে বলে আশা করছেন মাহবুব মোর্শেদ।  

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২১ 
এমআইএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa