ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

বাজেট

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বাজেট ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, জুলাই ৭, ২০১৮
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বাজেট ঘোষণা বাজেট ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ২০১৮-১৯ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। প্রস্তাবিত এই বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৩২ কোটি ৫৮ লাখ ৭৮ হাজার টাকা। আর ব্যয় ধরা হয়েছে ৩১ কোটি ৯ লাখ টাকা।

শনিবার (৭ জুলাই) দুপুর ১টায় পৌরসভার মাহবুবুল হুদা সম্মেলন কক্ষে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে মেয়র নায়ার কবীর এ বাজেট ঘোষণা করেন।

বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে- পৌরকর, রেইট, লাইসেন্স ফি, হাটবাজার, পুকুর ও টার্মিনাল ইজারা, পৌর সম্পত্তির ভাড়া, বাণিজ্যিক মার্কেটের সেলামী, পৌর পানি সরবরাহ ও জলবায়ু পরিবর্তন ইত্যাদি খাতে।

সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে- জলবায়ু পরিবর্তন, হাট বাজার উন্নয়ন, ট্রাক টার্মিনাল নির্মাণ, শিশু পার্ক নির্মাণ, পৌর মিলনায়তন এবং গরুর বাজার সম্প্রসারণ খাতে, বাণিজ্যিক মার্কেট নিমার্ণ, সৌন্দর্যবর্ধন। বাজেটে সমাপনী স্থিতি ধরা হয়েছে এক কোটি ৫০ লাখ টাকা।

বাজেট ঘোষণা উপস্থিত ছিলেন- অনুষ্ঠানে পৌরসভার নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, সচিব সৈয়দ আবুজর গিফারি, সহকারী প্রকৌশলী কাউছার আহমেদ, হিসাবরক্ষণ কর্মকর্তা মো. গোলাম কাউসার,  ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।