ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বিআরটিসিতে ১৩৮ পদে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
বিআরটিসিতে ১৩৮ পদে চাকরি

১৩৮ জনকে নিয়োগ নিতে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)। আগ্রহী প্রার্থীদের আগামী সোমবারের (২৬ ডিসেম্বর) মধ্যে অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

কোন পদে কতজন
১৩৮ জনের মধ্যে কোষাধ্যক্ষ পদে নেওয়া হবে সাতজন, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে ১৫ জন, জব সহকারী পদে ১৬ জন, কারিগর-বি (সাধারণ) পদে ১৫ জন, কারিগর-বি (ট্রেড) পদে ১০ জন, কারিগর-সি (সাধারণ) পদে ১৫ জন, কারিগর-সি (টেড) পদে ১২ জন, কারিগর-ডি (সাধারণ) পদে ২০ জন ও কারিগর-ডি (ট্রেড) পদে ২৮ জন নেওয়া হবে।

আবেদনের যোগ্যতা
কোষাধ্যক্ষ পদে আবেদনের জন্য কোনো প্রতিষ্ঠানে কোষাধ্যক্ষ হিসেবে তিন বছরের অভিজ্ঞতাসহ বাণিজ্য বিভাগ থেকে এইচএসসি পাস হতে হবে। এছাড়া জামানত দিতে হবে নগদ সাত হাজার টাকা। অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদের জন্য এইচএসসি বা সমমান পাস হতে হবে। জব সহকারী পদের জন্য পাস হতে হবে বিজ্ঞান বিভাগে এইচএসসি। কারিগর-বি (সাধারণ), কারিগর-বি (ট্রেড), কারিগর-সি (সাধারণ) ও কারিগর-সি (ট্রেড) পদে আবেদনের জন্য এসএসসি পাস হতে হবে।  

কারিগর-ডি (সাধারণ) ও কারিগর-ডি (ট্রেড) পদে আবেদনের সর্বনিম্ন যোগ্যতা অষ্টম শ্রেণি পাস।

যেভাবে আবেদন
পরীক্ষায় অংশ নেওয়ার জন্য অনলাইনে এই ওয়েবসাইটের (http://brtc.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে হবে। পরীক্ষার বিষয়ে সব তথ্য বিআরটিসির ওয়েবসাইটে পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ০৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।