ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

চুয়েটে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
চুয়েটে চাকরির সুযোগ

ঢাকা: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) বিভিন্ন বিভাগে লোকবল নিয়োগ দেওয়া হবে। প্রতিষ্ঠানটি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।

আগ্রহীদের বিশ্বিবদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

যেসব পদে লোকবল নেওয়া হবে-
অধ্যাপক: যন্ত্রকৌশল বিভাগ ২টি পদ। বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা। রেজিস্ট্রার-১টি পদ, পরীক্ষা নিয়ন্ত্রক-১টি পদ। বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।

সহযোগী অধ্যাপক: তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগ ১টি পদ, পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি পদ এবং ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি পদ। বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা।  

সহকারী অধ্যাপক: বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি পদ, ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি পদ। বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।  

প্রভাষক: পদার্থবিজ্ঞান বিভাগে ১টি পদ, স্থাপত্য বিভাগে ১টি পদ, ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি পদ এবং তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগ ১টি পদ। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।
ড্রাইভার (ভারী) ১টি পদ (টেকনিশিয়ান পদের বিপরীতে)। বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা। ড্রাইভার (হালকা) ১টি পদ (টেকনিশিয়ান পদের বিপরীতে)। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা। হেলপার (যানবাহন) ১টি পদ। বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।  

যেভাবে আবেদন: ড্রাইভার (ভারী), ড্রাইভার (হালকা) ও হেলপার পদের জন্য সাদা কাগজে আবেদন করতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে রেজিস্ট্রার, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্বিবদ্যালয় এই ঠিকানায়।  

আবেদন ফি: ড্রাইভার (ভারী), ড্রাইভার (হালকা) ও হেলপার পদের জন্য ৩০০ টাকা এবং বাকি পদগুলোর জন্য আবেদন ফি ৫০০ টাকা। সোনালী ব্যাংক ব্যাংক ড্রাফট/পে–অর্ডার করার রসিদ আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৯ জানুয়ারি ২০২৩

বাংলাদেশ সময়: ০৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।