ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

তিন ব্যাংকে সিনিয়র আইটি অফিসার পদে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
তিন ব্যাংকে সিনিয়র আইটি অফিসার পদে চাকরির সুযোগ

ঢাকা: সোনালী, জনতা ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি। প্রতিষ্ঠান তিনটিতে মোট ১৫৬ জন কর্মী নিয়োগ দেওয়া হবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: সিনিয়র আইটি অফিসার। পদের সংখ্যা: সোনালী ব্যাংক নেবে ১১১জন, জনতা ব্যাংক নেবে ৮ ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক নেবে ৩৭ জন।

আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন টেকনোলজি/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর অথবা চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে।

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাগুলোয় কমপক্ষে দুটিতে প্রথম শ্রেণি/সমমানের সিজিপিএ থাকতে হবে।

আবেদনের বয়স: আবেদনের সর্বোচ্চ বয়স ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।  

আবেদন যেভাবে: আগ্রহীদের আবেদন করতে হবে বাংলাদেশ ব্যাংকের ওয়েব সাইটের মাধ্যমে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ: ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

বেতন ও সুযোগ সুবিধা: মাসিক বেতন ২২০০০-৫৩০৬০ টাকা। সঙ্গে ব্যাংকের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।