ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চাকরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চাকরি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের একাধিক বিভাগে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা আবেদনপত্র  ডাকযোগে/কুরিয়ার সার্ভিস/সরাসরি পাঠাতে পারবেন।

পদের নাম: প্রভাষক। পদের সংখ্যা: ৫। আবেদন যোগ্যতা: এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষায় (চতুর্থ বিষয়সহ) জিপিএ কমপক্ষে ৯.০০ থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রির ক্ষেত্রে প্রত্যেক পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ ৩.৫০ এবং যেকোনো একটিতে ন্যূনতম সিজিপিএ ৩.৭৫ থাকতে হবে। বেতন স্কেল: ২২০০০-৫৩০৬০ টাকা
 
আবেদন যেভাবে : আগ্রহীদের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ারসংক্রান্ত ওয়েবসাইটের https://hrm.erp.jnu.ac.bd/online_application/ এই লিংকে ফরম পূরণ করতে হবে। এরপর শিক্ষাগত যোগ্যতার মূল সনদ ও নম্বরপত্র এবং অভিজ্ঞতার প্রমাণপত্রের (প্রযোজ্য ক্ষেত্রে) সত্যায়িত প্রতিলিপি, সব গবেষণা প্রবন্ধ/প্রকাশনার কপি (প্রযোজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত প্রতিলিপি এবং সদ্য তোলা পাসপোর্ট আকারের তিন কপি সত্যায়িত রঙিন ছবি যুক্ত করে অনলাইনে পূরণ করা আবেদন ফরমের প্রিন্ট কপিসহ ৮ সেট পূর্ণাঙ্গ আবেদনপত্র রেজিস্ট্রারের দপ্তরে ডাকযোগে/কুরিয়ার সার্ভিস/সরাসরি পাঠাতে হবে।  

আবেদন ফি : আবেদনকারীকে ফি বাবদ ৬০০ টাকা মোবাইল ব্যাংকিং শিওরক্যাশ/নগদ/রকেটের মাধ্যমে জমা দিতে হবে।
আবেদনের শেষ সময়: ১৪ ফেব্রুয়ারি ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭১১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।