ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

ক্যারিয়ার

‘বিউটিফুল বাংলাদেশ, ইন পোর্ট্রেট’ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা অপোর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
‘বিউটিফুল বাংলাদেশ, ইন পোর্ট্রেট’ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা অপোর

ঢাকা: ফ্যানদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও অভুতপূর্ব সাড়ার পর বিজয়ীদের নাম ঘোষণার মাধ্যমে শেষ হলো অপোর ‘বিউটিফুল বাংলাদেশ, ইন পোর্ট্রেট’ ক্যাম্পেইন। তরুণ আলোকচিত্রী ও ফটোগ্রাফি নিয়ে উৎসাহীদের অনুপ্রাণিত করতে এ ক্যাম্পেইনের আয়োজন করে অপো।

এ ক্যাম্পেইনের মাধ্যমে স্মার্টফোন ব্যবহারকারীরা ফটোগ্রাফি সংক্রান্ত সুপ্ত প্রতিভা বিকাশের সুযোগ পান।  

সম্প্রতি উন্মোচিত হওয়া অপো রেনো এইটটির মাধ্যমে স্মার্টফোন ব্যবহারকারীদের দেশ ও মানুষের সৌন্দর্য আলোকচিত্রের মাধ্যমে ফুটিয়ে তোলার সুযোগ করে দিতে অপো এ ক্যাম্পেইন চালু করে। দেশের নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য ও মানুষের জীবনযাত্রা এবং সমৃদ্ধ ইতিহাস আলোকচিত্রের মাধ্যমে সবার সামনে তুলে ধরতে গত ১১ মার্চ থেকে শুরু হয়ে ক্যাম্পেইনটি চলে ১৭ মার্চ পর্যন্ত।    

ক্যাম্পেইন শুরু হওয়ার পর স্বতঃস্ফূর্তভাবে ক্যাম্পেইনে ছবি জমা দেন স্মার্টফোন ব্যবহারকারীরা। সম্প্রতি অপো বাংলাদেশের সামাজিক যোগাযোগমাধ্যমে ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। ক্যাম্পেইনের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী হিসেবে নির্বাচিত হন যথাক্রমে তারেক আহমেদ, প্লাবন বণিক ও মো. ইব্রাহিম জনি।  

ব্যবহারকারী ও ফ্যানদের কাছ থেকে অভুতপূর্ব সাড়া অর্জন করে এ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের মাধ্যমে উদ্বুদ্ধ হয়ে সম্পূর্ণ নতুন দৃষ্টিভঙ্গি নিয়ে অংশগ্রহণকারীরা তাদের চারপাশকে ভিন্নভাবে উপলব্ধি করেন– এ উপলব্ধিকে ফ্রেমবন্দি করেন তাদের স্মার্টফোনের মাধ্যমে। আগ্রহীদের প্রতিভা বিকাশে, সৃজনশীল বিষয়ে তাদের অনুপ্রাণিত করতে এবং ফটোগ্রাফি নিয়ে তাদের আগ্রহকে সৃষ্টিশীলতায় রূপান্তরে এক দুর্দান্ত সুযোগ হিসেবে কাজ করেছে অপোর এ ক্যাম্পেইন। ক্যাম্পেইন চলাকালীন অপো রেনো এইটটি দিয়ে ছবি তোলার সময় ব্যবহারকারীদের মধ্যে দেশ ও দেশের মানুষ নিয়ে নতুন দৃষ্টিভঙ্গি ও ভাবনার তৈরি হয়।   
  
এ নিয়ে অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের হেড অব ব্র্যান্ড লিউ ফেং বলেন, ‘ইনস্পিরেশন অ্যাহেড’-এ ব্র্যান্ড প্রোপোজিশনে উদ্বুদ্ধ হয়ে অপো ব্যবহারকারীদের জীবনে অর্থবহ পরিবর্তন আনার মাধ্যমে ক্ষমতায়নে ভূমিকা রাখতে প্রত্যাশী অপো। আমার বিশ্বাস, ‘বিউটিফুল বাংলাদেশ, ইন পোর্ট্রেট’ ক্যাম্পেইন আমাদের ফ্যানদের অনুপ্রাণিত করতে ভূমিকা রেখেছে এবং তাদের দেশ ও নিজেদের ভেতরের সৌন্দর্য অন্বেষণে ও উপলব্ধি করার সুযোগ করে দিয়েছে।

ক্যাম্পেইনের বিজয়ীদের আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়। প্রথম বিজয়ীকে পুরস্কার হিসেবে অপো রেনো এইটটি এবং দ্বিতীয় ও তৃতীয় বিজয়ীকে পুরস্কার হিসেবে দেওয়া হয় এনকো ডব্লিউ১১।   

বাংলাদেশ সময়: ২৩৪৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।