ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, জুন ২১, ২০২৪
প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকা ও চট্টগ্রামে সোশ্যাল নর্মস অ্যান্ড কমিউনিটি অফিসার পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
•    পদের নাম: সোশ্যাল নর্মস অ্যান্ড কমিউনিটি অফিসার
পদসংখ্যা: ২
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান অনুষদের যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিএমআরএ, এন্ডিং আরলি ম্যারেজ, এএসএইচআর, লাইফ–স্কিলস, জেন্ডার ইক্যুয়ালিটি এবং ট্রেনিং অব দ্য ট্রেনারসে (টিওটি) প্রশিক্ষণ থাকতে হবে। কোনো সংস্থায় আরলি ম্যারেজ, এসআরএইচআর ও জেন্ডার ইক্যুয়ালিটিতে অন্তত তিন থেকে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। চাইল্ড প্রোটেকশন ও সেফগার্ডিং পলিসি বিষয়ে জানাশোনা থাকতে হবে। রিপোর্ট রাইটিংয়ে দক্ষ হতে হবে। এমএস অফিস, অ্যান্ড্রয়েড অ্যাপ, ই–মেইল, স্ক্যানার, ইন্টারনেট ও কম্পিউটারের কাজ জানতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: ঢাকা ও চট্টগ্রাম
বেতন: মাসিক বেতন ৫৫,০২০ থেকে ৬৭,৮৭৫ টাকা (অভিজ্ঞতার ওপর ভিত্তি করে)। এ ছাড়া জীবনবিমা ও চিকিৎসাসুবিধা আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই  লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now বাটনে ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ২২ জুন ২০২৪।

বাংলাদেশ সময়: ০৭২৩ ঘণ্টা, জুন ২১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।