ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ক্যারিয়ার

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৪
চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষে চাকরি

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এ প্রতিষ্ঠানের ওয়াচম্যান বুকিং সেলে ওয়াচম্যান (অস্থায়ী) পদে কর্মী নেওয়া হবে।

পদের নাম: ওয়াচম্যান
পদ সংখ্যা: ১২৮

শিক্ষাগত যোগ্যতা: কমপক্ষে অষ্টম শ্রেণি পাস হতে হবে। এসএসসি পাস এবং ইংরেজিতে পারদর্শী ব্যক্তিরা অগ্রাধিকার পাবেন।

অন্যান্য যোগ্যতা: শারীরিকভাবে সুঠাম দেহের অধিকারী হতে হবে। শারীরিক যোগ্যতা নির্ধারণে ডাক্তারি পরীক্ষা করা হবে। দুর্বল/শক্তিহীন প্রার্থী অযোগ্য বলে বিবেচিত হবে।

যেভাবে প্রার্থী বাছাই
আগ্রহী প্রার্থীদের পরিচালকের (নিরাপত্তা) দপ্তর, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ বরাবর পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে) এবং দুই কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবিসহ ১৯ সেপ্টেম্বর নির্ধারিত স্থানে নিজে উপস্থিত হতে হবে।

আবেদনকারী প্রার্থীদের নিজে উপস্থিত হয়ে শারীরিক যোগ্যতা ও ডাক্তারি পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। শারীরিক যোগ্যতা ও ডাক্তারি পরীক্ষায় উত্তীর্ণ ব্যক্তিদের পুলিশি তদন্ত ইতিবাচক এবং প্রশিক্ষণে উত্তীর্ণ হওয়া সাপেক্ষে (অস্থায়ী/No work No pay) ভিত্তিতে ওয়াচম্যান হিসেবে নিবন্ধন করা হবে।

বাংলাদেশ সময়: ০৭৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।