ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বসুন্ধরা গ্রুপে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
বসুন্ধরা গ্রুপে চাকরি

বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস এবং বসুন্ধরা মাল্টি পেপার ইন্ডাস্ট্রিজে জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক লোকবল নিয়োগ করা হবে।

বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস এবং বসুন্ধরা মাল্টি পেপার ইন্ডাস্ট্রিজে জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক লোকবল নিয়োগ করা হবে। নিয়োগ পেতে আগে আবেদন করার প্রয়োজন নেই।

নির্ধারিত তারিখে জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদ, নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ সরাসরি সাক্ষাতকারে অংশ নিতে হবে।

জুনিয়র অপারেটর/ অপারেটর (পেপার মেশিন) এবং ইনস্ট্রুমেন্ট ফিটার পদের জন্য কমপক্ষে এসএসসি/ ভোকেশনাল পাস হতে হবে।

জুনিয়র অপারেটর পদে প্রার্থীদের টিস্যু অথবা পেপার ফ্যাক্টরিতে ৩ থেকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ইনস্ট্রুমেন্ট ফিটার পদের প্রার্থীদের থাকতে হবে ৩ বছরের অভিজ্ঞতা।

আগামী ১০ ডিসেম্বর ২০১৬ তারিখে বসুন্ধরা পেপার মিলস লি., ইউনিট-৩, আনারপুর, গজারিয়া, মুন্সিগঞ্জে জুনিয়র অপারেটর/ অপারেটর (পেপার মেশিন) পদের সাক্ষারকার নেয়া হবে। একই দিনে বসুন্ধরা পেপার মিলস লি., ইউনিট-২, মেঘনাঘাট, সোনারগাঁও, নারায়ণঞ্জে ইনস্ট্রুমেন্ট ফিটার পদের সাক্ষারকার নেয়া হবে।

ফোরম্যান- পেপার মেশিন; অপারেটর (ওয়্যার অ্যান্ড প্রেস)-পেপার মেশিন; অপারেটর (ড্রাইয়ার ও ক্যালেন্ডার)-পেপার মেশিন পদে এসএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ফোরম্যান পদের জন্য ১২ বছর এবং অপারেটর পদের জন্য ৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আগামী ১০ ডিসেম্বর ২০১৬ তারিখে বসুন্ধরা মাল্টি পেপার ইন্ডাস্ট্রিজ লি., মেঘনাঘাট, সোনারগাঁও, নারায়ণঞ্জে উপরোক্ত পদের সাক্ষারকার নেয়া হবে।

অপারেটর (কেমিক্যাল)- স্টক প্রিপারেশন, অপারেটর (সাইজ প্রেস)- পেপার মেশিন, অপারেটর (রিওয়াইন্ডার)- পেপার মেশিন পদে কমপক্ষে এসএসসি পাস এবং ৬ বছরের অভিজ্ঞতা থাকলেই আবেদন করা যাবে।

পদগুলোতে নিয়োগ পেতে আগ্রহীরা ১১ ডিসেম্বর ২০১৬ তারিখে বসুন্ধরা মাল্টি পেপার ইন্ডাস্ট্রিজ লি., মেঘনাঘাট, সোনারগাঁও, নারায়ণঞ্জ এই ঠিকানায় সাক্ষাতকারের জন্য উপস্থিত হতে হবে।

বিজ্ঞপ্তিতে দেখুন বিস্তারিত-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।