ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বিআরটিএতে নিয়োগ বিজ্ঞপ্তি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
বিআরটিএতে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) পাঁচ পদে ৩৪ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) পাঁচ পদে ৩৪ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ১৬জন, বেঞ্চ সহকারী ১২জন, স্টোর কিপার ১জন, রেকর্ড কিপার ৩জন এবং হিসাব সহকারী পদে ২ জনকে নিয়োগ দেয়া হবে।

 

সব পদে আবেদনের জন্য প্রার্থীদের ন্যূনতম এইচএসসি পাস এবং কম্পিউটার ব্যবহারে দক্ষতা থাকতে হবে। স্টোর কিপার এবং রেকর্ড কিপার পদে আবেদনকারীদের বাণিজ্য বিভাগে এইচএসসি পাস হতে হবে। ৩১ জানুয়ারী ২০১৭ তারিখে বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর।

আগ্রহী প্রার্থীরা সরকারি চাকরির জন্য নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন। আবেদনপত্র পাঠাতে হবে "চেয়ারম্যান, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ), পুরাতন বিমানবন্দর সড়ক, এলেনবাড়ি তেজগাঁও, ঢাকা-১২১৫" ঠিকানায়। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ৩১ ডিসেম্বর ২০১৭।

বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad