ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্যারিয়ার

কর্মসূচী সংগঠক নেবে ব্র্যাক

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, মে ১৪, ২০১৭
কর্মসূচী সংগঠক নেবে ব্র্যাক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ্বের সর্ববৃহৎ বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক। ব্র্যাক যক্ষা নিয়ন্ত্রণ কর্মসূচীতে কাজের জন্য 'কর্মসূচি সংগঠক' পদে জনবল নেয়া হবে।

যোগ্যতা:
যেকোন স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণি বা সমমানের জিপিএ বা সিজিপিএ ২.০০ থাকতে হবে।

বয়স হতে হবে অনূর্ধ্ব ৩২ বছর।

বেতন:
নিয়োগপ্রাপ্তদের মাসিক ১৮,৫০৮ টাকা বেতন এবং উৎসব ভাতা, ভবিষ্য-তহবিল, স্বাস্থ্য ও জীবন বীমাসহ সব সুযোগ সুবিধা দেয়া হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত, সকল প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট আকারে রঙ্গিন ছবিসহ আবেদনপত্র পাঠাতে হবে 'ব্র্যাক-মানবসম্পদ বিভাগ, আরডিএ সেকশন, ব্র্যাক সেন্টার (৫ম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২' ঠিকানায়। আবেদনপত্র ও খামের উপর AD#০৯/১৭ উল্লেখ করতে হবে। আবেদন করা যাবে আগামী ২৭ মে পর্যন্ত।

বিস্তারিত-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।