ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্যারিয়ার

প্রভাষক নেবে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৪ ঘণ্টা, জুলাই ৩, ২০১৭
প্রভাষক নেবে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ

খন্ডকালীন পদে প্রভাষক নিয়োগ দেবে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ। বাংলা, ইংরেজি, উচ্চতর গণিত, পদার্থ, রসায়ন, প্রাণিবিদ্যা/ উদ্ভিদবিদ্যা, ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা, হিসাববিজ্ঞান, উৎপাদন ব্যবস্থাপনা ও বিপনন, ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা এবং আইসিটি বিষয়ের জন্য তাদের নিয়োগ দেয়া হবে।

শিক্ষাজীবনে সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএসহ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। প্রার্থীর অবশ্যই এনটিআরসিএ থেকে কলেজ নিবন্ধন থাকতে হবে।

আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রের সাথে দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সব সনদপত্রের সত্যায়িত কপি, পাঁচশ টাকার পে অর্ডারসহ সরাসরি লিখিত পরীক্ষায় অংশ নিতে হবে। আগামী ১৩ জুলাই সকাল ৮টায় লিখিত পরীক্ষার জন্য রূপনগর আবাসিক এলাকা পল্লবীতে কলেজ ভবনে উপস্থিত হতে হবে।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।