ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্যারিয়ার

এসিআই মটরসে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, জুলাই ৮, ২০১৭
এসিআই মটরসে নিয়োগ

কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এসিআই এর অন্যতম সহযোগী প্রতিষ্ঠান এসিআই মটরস। প্রতিষ্ঠানটি বিপণন কার্যক্রমকে গতিশীল করার জন্য বিজনেস ডেভেলপমেন্ট অফিসার, ট্রেইনি মার্কেটিং অফিসার এবং রিকভারি অফিসার নিয়োগ দেবে।

বিজনেস ডেভেলপমেন্ট অফিসার পদে কৃষি বা কৃষি প্রকৌশল বিষয়ে স্নাতক ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। ট্রেইনি মার্কেটিং অফিসার পদে যেকোন বিষয়ে স্নাতক বা মাস্টার্স ডিগ্রি থাকলেই আবেদন করা যাবে।

আর রিকভারি অফিসার পদের জন্য স্নাতক বা ডিগ্রি পাস এবং দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। সব পদের প্রার্থীদের মোটরসাইকেল চালনায় পারদর্শী এবং বাংলাদেশের যেকোন জায়গায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীরা সদ্যতোলা এককপি ছবিসহ আবেদনপত্র পাঠাতে হবে 'এইচআর ডিপার্টমেন্ট, এসিআই সেন্টার, ২৪৫, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা- ১২০৮' ঠিকানায়। খামের উপর অবশ্যই পদের নাম লিখতে হবে। আবেদনপত্র পাঠানো যাবে ১৮ জুলাই পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।