ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্যারিয়ার

মেডিকেল প্রতিনিধি নেবে হামদর্দ ল্যাবরেটরীজ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, জুলাই ৮, ২০১৭
মেডিকেল প্রতিনিধি নেবে হামদর্দ ল্যাবরেটরীজ

সরাসরি সাক্ষাতকারের মাধ্যমে মেডিকেল প্রতিনিধি নিয়োগ দেবে ইউনানী, আয়ুর্বেদিক এবং হারবালপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশ।

যেকোন বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা এ পদে আবেদন করতে পারবেন। তবে বিজ্ঞান বিভাগের প্রার্থীদের অগ্ৰাধিকার দেওয়া হবে।

প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। পাশাপাশি বাংলাদেশের যেকোন স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীদের সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র, মার্কশীট ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, সদ্যতোলা ৩ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, পূর্ণ জীবনবৃত্তান্ত এবং নিজ হাতে লিখিত আবেদনপত্রসহ সরাসরি সাক্ষাতকারে অংশ নিতে হবে। আগামী ১৬ ও ১৭ জুলাই সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ওয়াক-ইন-ইন্টারভিউ বা সাক্ষাতকার নেয়া হবে। প্রার্থীদের সাক্ষাতকারের জন্য নির্ধারিত সময়ের মধ্যে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশ, হামদর্দ ভবন, ৯৮-৯৯ বীর উত্তম সি.আর.দত্ত সড়ক (পুরাতন ২৯১/১ সোনারগাঁও রোড) কলাবাগান, ঢাকা-১২০৫ ঠিকানায় উপস্থিত থাকতে হবে।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।