ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

চার ব্যাংকে কর্মকর্তা নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৮
চার ব্যাংকে কর্মকর্তা নিয়োগ

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত চার ব্যাংকে 'ঊর্ধ্বতন কর্মকর্তা (আইটি/ আইসিটি)' পদে ১২০ জনকে নিয়োগ দেওয়া হবে। এর মধ্যে সোনালী ব্যাংক লিমিটেডে ২২ জন, জনতা ব্যাংক লিমিটেডে ৭৪ জন, বাংলাদেশ কৃষি ব্যাংকে ১৬ জন এবং বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডে ৮ জন নিয়োগ পাবেন।

যোগ্যতা:
পদটিতে আবেদনের জন্য প্রার্থীদের কম্পিউটার বিজ্ঞান/ কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল/ ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ পদার্থ বা ফলিত পদার্থ বিষয়ে স্নাতকোত্তর বা চার বছর মেয়াদী স্নাতক ডিগ্রিধারী হতে হবে। শিক্ষাজীবনে এসএসসি থেকে পরবর্তী পর্যায়ের পরীক্ষাগুলোতে কমপক্ষে দ্বিতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকতে হবে।

কোনো তৃতীয় বিভাগ থাকা যাবে না।

১‌ জুলাই ২০১৮ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের সর্বোচ্চ ৩২ বছর হতে হবে।

বেতনস্কেল:
ঊর্ধ্বতন কর্মকর্তা (আইটি/ আইসিটি) পদে বেতন স্কেল ২২,০০০/- ৫৩,০৬০/ টাকা।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা অনলাইনে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের erecruitment.bb.org.bd মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৯ আগস্ট পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।