ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

ভিসা এক্সিকিউটিভ নেবে স্টেট ব্যাংক অব ইন্ডিয়া

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৮
ভিসা এক্সিকিউটিভ নেবে স্টেট ব্যাংক অব ইন্ডিয়া

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্টেট ব্যাংক অব ইন্ডিয়া। ইন্ডিয়ান ভিসা অ্যাপ্লিকেশন সেন্টারের জন্য ভিসা এক্সিকিউটিভ নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

আবেদনের যোগ্যতা:
যেকোন বিষয়ে স্নাতক ডিগ্রিধারীরা ভিসা এক্সিকিউটিভ পদে আবেদন করতে পারবেন। ১৬ সেপ্টেম্বর ২০১৮ তারিখে প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে।

পদটিতে আবেদনের জন্য পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই। তবে কম্পিউটারে পারদর্শীতা, যোগাযোগ দক্ষতা এবং গ্রাহকসেবা দেওয়ার মানসিকতা থাকতে হবে।

যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন:
বগুড়া, ব্রাক্ষণবাড়িয়া, চট্টগ্রাম, কুমিল্লা, ঢাকা, যশোর, খুলনা, ময়মনসিংহ, নোয়াখালী, রাজশাহী, রংপুর, সাতক্ষীরা, সিলেট, ঠাকুরগাঁও জেলার বাসিন্দারা পদটিতে আবেদন করতে পারবেন।

বেতন ভাতা:
প্রাথমিকভাবে এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হবে। কাজের ধরণ সন্তোষজনক হলে চুক্তির মেয়াদ বাড়ানো হবে। নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে সাকুল্যে বেতন এবং বছরে একটি উৎসব ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীদের ব্যাংকের নির্ধারিত ফরম্যাটে আবেদন করতে হবে। সঠিকভাবে পূরণকৃত আবেদন ফরম দুই কপি পাসপোর্ট সাইজের ছবি এবং সব সনদপত্রের সত্যায়িত ফটোকপিসহ পাঠাতে হবে ‘ভাইস প্রেসিডেন্ট (অপিস), স্টেট ব্যাংক অব ইন্ডিয়া, কান্ট্রি অফিস, ৫৭-৫৭ এ, প্রথম তলা, গুলশান এভিনিউ, ঢাকা’ ঠিকানায়। আবেদনপত্র আগামী ১৬ সেপ্টেম্বরের মধ্যে পৌঁছাতে হবে।

আবেদন ফরম ডাউনলোড করুন:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।