ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

বিসিএস আবেদনের শেষ সময় ১৫ নভেম্বর

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৮
বিসিএস আবেদনের শেষ সময় ১৫ নভেম্বর

৪০তম বিসিএসের আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ৩০ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে। অনলাইনে আবেদন করা যাবে ১৫ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত।

৪০তম বিসিএসের বিজ্ঞপ্তিতে আবেদনের শেষ সময় উল্লেখ করা হয়েছে ১৫ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত। তবে অনলাইন আবেদনের লিংকে সময়সীমা ১৫ অক্টোবর উল্লেখ থাকায় আবেদনকারীরা বিভ্রান্তিতে পড়েন।

অনেক প্রার্থী সঠিক সময় জানতে চেয়ে বাংলানিউজ ক্যারিয়ার বিভাগে যোগাযোগ করেন।

বাংলানিউজ ক্যারিয়ার বিভাগ থেকে যোগাযোগ করা হয় সরকারি কর্ম কমিশনের জনসংযোগ কর্মকর্তা ইশরাত শারমিনের সঙ্গে। তিনি আবেদনের শেষ তারিখ ১৫ নভেম্বর নিশ্চিত করেন এবং ওয়েবসাইটে তথ্যটি সংশোধনের ব্যবস্থা করেন।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর ৪০তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। বিজ্ঞপ্তি অনুযায়ী বিভিন্ন ক্যাডারে এক হাজার ৯০৩টি শূন্য পদে নিয়োগের সুপারিশ করবে পিএসসি।

৪০তম বিসিএসের বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।