ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ পরীক্ষার সময়সূচি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৮
পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ পরীক্ষার সময়সূচি

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী/ শাখা কর্মকর্তা (যান্ত্রিক/ বিদ্যুৎ) পদে নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে।

যোগ্য প্রার্থীদের লিখিত পরীক্ষা ৯ নভেম্বর শুক্রবার, বিকাল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েটে অনুষ্ঠিত হবে।

প্রার্থীরা পানি উন্নয়ন বোর্ডের ওয়েবসাইট থেকে ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড এবং প্রিন্ট করতে পারবেন।

প্রবেশপত্রের প্রিন্ট কপি অবশ্যই পরীক্ষার কেন্দ্রে সঙ্গে রাখতে হবে। প্রবেশপত্র ছাড়া পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না বলে পানি উন্নয়ন বোর্ডের পরিচালক (কর্মচারী উন্নয়ন পরিদপ্তর) মো: আসাদুজ্জামান সাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

পরীক্ষার আসনবিন্যাস দেখুন

 

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।