ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

ইস্টার্ন ক্যাবলস লিমিটেডে বিক্রয় প্রতিনিধি নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
ইস্টার্ন ক্যাবলস লিমিটেডে বিক্রয় প্রতিনিধি নিয়োগ

বিক্রয় প্রতিনিধি নিয়োগ দেবে সরকারি মালিকানাধীন ইস্টার্ন ক্যাবলস লিমিটেড। জেনে নিন বিস্তারিত-

প্রতিষ্ঠানটির উৎপাদিত বৈদ্যুতিক ক্যাবল সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান ও বেসরকারি পর্যায়ে সরবরাহ/বিপণন/বিক্রয় করার জন্য কমিশন ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ দেবে সরকারি মালিকানাধীন ইস্টার্ন ক্যাবলস লিমিটেড। ঢাকা, চট্টগ্রাম, রংপুর ও রাজশাহী বিভাগের বিভিন্ন জেলায় এবং বিভাগীয় শহরে এ নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা: মার্কেটিংয়ে স্নাতক সম্মান ডিগ্রিধারীরা পদটিতে অগ্রাধিকার পাবেন। বয়স হতে হবে ১৮ হতে ৩৫ বছরের মধ্যে। প্রার্থীকে স্মার্ট, সুন্দর বাচনভঙ্গি ও বিপণনে দক্ষ হতে হবে। অবশ্যই কর্মঠ এবং মাসিক/বার্ষিক সেলস টার্গেট অর্জনে সক্ষম হতে হবে। বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ঢাকা, চট্টগ্রাম, রংপুর ও রাজশাহী অঞ্চলের প্রার্থীদের নিজ নিজ এলাকায় নিয়োগ দেওয়া হবে।

আগ্রহীদের তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের সত্যায়িত অনুলিপি, জাতীয়তার সনদপত্র ও স্থায়ী বাসিন্দার সনদসহ আবেদনপত্র ২০ ফেব্রুয়ারির মধ্যে 'ব্যবস্থাপনা পরিচালক, ইস্টার্ন ক্যাবলস লিমিটেড, পতেঙ্গা, চট্টগ্রাম' বরাবর আবেদনপত্র পাঠাতে হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।