ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে চাকরির সুযোগ

ঢাকা: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি এপিসি প্রজেক্টের অধীনে অস্থায়ী ভিত্তিতে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: হার্মফুল প্র্যাকটিসেস প্রোগ্রাম কো-অর্ডিনেটর। পদের সংখ্যা: সাতটি। আবেদন যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় স্নাতক পাস। কমপক্ষে দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বাংলা ও ইংরেজি উভয় ভাষায় প্রতিবেদন প্রণয়ন, যোগাযোগ দক্ষতা, এমএস অফিস ও ইন্টারনেট ব্রাউজিংয়ে দক্ষ থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ৫০ বছরের মধ্যে হতে হবে। বেতন: মাসিক ৭০ হাজার টাকা।

পদের নাম: চাইল্ড রাইটস ফ্যাসিলিটেটর। পদের সংখ্যা: সাতটি। আবেদন যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় স্নাতক পাস। কমপক্ষে দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বাংলা ও ইংরেজি উভয় ভাষায় প্রতিবেদন প্রণয়ন, যোগাযোগ দক্ষতা, এমএস অফিস ও ইন্টারনেট ব্রাউজিংয়ে দক্ষ থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ৩০ বছরের মধ্যে হতে হবে। বেতন: মাসিক ৩৫ হাজার টাকা।

পদের নাম: চিলড্রেন অ্যান্ড অ্যাডোলেসেন্ট ক্লাব অর্গানাইজার। পদের সংখ্যা: ৭২টি। আবেদন যোগ্যতা: যেকোনো শিক্ষাবোর্ড থেকে কমপক্ষে উচ্চ মাধ্যমিক পাস করতে হবে। সংশ্লিষ্ট কাজ করার অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। এমএস অফিস ও ইন্টারনেট ব্রাউজিংয়ে দক্ষ থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ৪০ বছর। বেতন: মাসিক ১৫ হাজার টাকা।

আবেদন যেভাবে: আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে প্রবেশ করুন http://apc.teletalk.com.bd এ লিংকে।

আবেদন ফি: ১১২ টাকা।

আবেদনের শেষ তারিখ: ৩০ এপ্রিল, ২০২২।

বাংলাদেশ সময়: ০৮০০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।