ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

৭০ হাজার টাকা বেতনে এএলআরডিতে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
৭০ হাজার টাকা বেতনে এএলআরডিতে চাকরি

বেসরকারি সংস্থা অ্যাসোসিয়েশন ফর ল্যান্ড রিফর্ম অ্যান্ড ডেভেলপমেন্ট (এএলআরডি) কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি এইচআর, অ্যাডমিন অ্যান্ড লজিস্টিকস বিভাগে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের সরাসরি, ডাকযোগে বা ই-মেইলের মাধ্যমে জীবনবৃত্তান্ত (সিভি) পাঠাতে হবে।

পদের নাম: প্রোগ্রাম অফিসার (এইচআর, অ্যাডমিন অ্যান্ড লজিস্টিকস)

পদসংখ্যা: অনির্ধারিত

যোগ্যতা ও অভিজ্ঞতা: হিউম্যান রিসোর্স, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে একটি প্রথম শ্রেণি ও একটি দ্বিতীয় শ্রেণি অথবা অন্তত দুটি দ্বিতীয় শ্রেণি বা বিভাগ থাকতে হবে। কোনো সংস্থায় এইচআর, অ্যাডমিনিস্ট্রেশন ও লজিস্টিকস বিভাগে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

কর্মস্থল: ঢাকা

বেতন ও সুযোগ-সুবিধা: মাসে ৬৫,০০০-৭০,০০০ টাকা। বছরে দুটি উৎসব বোনাসের সুযোগ আছে। নিয়োগের পর ছয় মাস শিক্ষানবিশ কাল।

আবেদন করতে হবে যেভাবে: আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ছবিসহ পূর্ণাঙ্গ সিভি (পাঁচ পৃষ্ঠার বেশি নয়) সরাসরি, ডাকযোগে বা ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

সিভি পাঠানোর ঠিকানা: দ্য এক্সিকিউটিভ ডিরেক্টর, অ্যাসোসিয়েশন ফর ল্যান্ড রিফর্ম অ্যান্ড ডেভেলপমেন্ট (এএলআরডি), বাসা নম্বর-১/৩, ব্লক-এফ, লালমাটিয়া, ঢাকা-১২০৭। ই-মেইল: [email protected]

আবেদনের শেষ তারিখ: ৪ আগস্ট ২০২২।

বাংলাদেশ সময়: ০৭৪৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।