ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিজয়ের মাসে কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে ২২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
বিজয়ের মাসে কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে ২২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

ঢাকা: বিজয় দিবস উপলক্ষে কেনাকাটায় ২২ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক বা ডিসকাউন্ট দিয়েছে দেশের অন্যতম মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। দেশের তিন শতাধিক ব্র্যান্ডের নির্ধারিত প্রায় ছয় হাজার আউটলেট ও অনলাইন থেকে উপভোগ করা যাবে এ বিশেষ অফার।

গ্রোসারি, লাইফস্টাইল, ফার্নিচার অ্যান্ড অ্যাক্সেসরিজ, ইলেকট্রনিক্স ও রেস্টুরেন্টসহ বিভিন্ন ধরনের ক্যাটাগরিতে পণ্য কেনাকাটায় পাওয়া যাবে সর্বোচ্চ ২২ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক অথবা ডিসকাউন্ট। বিজয়ের মাসে ‘উৎসবের খুশি নগদে বেশি’ ক্যাম্পেইনের আওতায় ১৫ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত পাওয়া যাবে এ ইন্সট্যান্ট ক্যাশব্যাক অথবা ডিসকাউন্ট অফার।  

ইলেকট্রনিক্স ক্যাটাগরিতে ওয়ালটন, র‌্যাংগস, রায়ান্স, যমুনা ইলেকট্রনিক্স, স্যামসাং, শাওমি, স্টার টেক, ভিশন, মিনিস্টার, ট্রান্সকম ডিজিটালসহ নামিদামি নির্দিষ্ট ব্রান্ডের পণ্য কিনে পাওয়া যাবে এ ক্যাশব্যাক অফার।  

এছাড়া নির্দিষ্ট মার্চেন্ট থেকে লাইফস্টাইল পণ্য কেনাকাটায়ও রয়েছে আকর্ষণীয় ক্যাশব্যাক। বাটা, এপেক্স, বে, লোটো, টপ টেন, বিশ্ব রঙ, জেন্টেল পার্ক, সেইলর, আর্টিসান ও সারা লাইফস্টাইলের মতো নির্দিষ্ট ফ্যাশন ব্র্যান্ডের যেকোনো পণ্য কেনাকাটায় পাওয়া যাবে ২২ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক।  

পাশাপাশি পছন্দের রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া শেষে ‘নগদ’ পেমেন্টে মিলবে ২২ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। কেএফসি, বিএফসি, বার্গার কিং, টেস্টি ট্রিট, ম্যাডশেফ, চিজ, পাগলা বাবুর্চি, পিৎজা হাট ও স্টার কাবাবসহ আরও অনেক নির্দিষ্ট রেস্টুরেন্টে গ্রাহকরা উপভোগ করতে পারবেন এ ক্যাশব্যাক অফার।  

দেশের যেকোনো প্রান্তে ঘরে বসে কেনাকাটায় আরও বেশি স্বাচ্ছন্দ্য পেতে ‘নগদ’-এর এ ক্যাম্পেইনের আওতায় অনলাইন ক্যাটাগরিতে দারাজ, মোনার্ক মার্ট, অথবা ডট কম, রকমারি, চালডাল ও পাঠাও-এর মতো নির্দিষ্ট ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে অনলাইন পেমেন্টে পাওয়া যাবে সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অথবা ক্যাশব্যাক।  

পাশাপাশি স্বপ্ন, মিনা বাজার, ডেইলি শপিং-এর মতো নির্ধারিত বিভিন্ন সুপারশপ থেকে ন্যূনতম ১৫০০ টাকার গ্রোসারি কেনাকাটা করে গ্রাহকরা ১০০ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

এছাড়া লাজ ফার্মা, তামান্না ফার্মেসি ও আরোগ্য-এর মতো নির্দিষ্ট ফার্মেসি থেকে কেনাকাটায়ও রয়েছে ১৬ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক। অফারটি নির্দিষ্ট ব্র্যান্ড বা মার্চেন্টদের নিজস্ব অফার পলিসি অনুযায়ী চলবে। বিজয় দিবস উপলক্ষে ‘উৎসবের খুশি নগদে বেশি’ ক্যাম্পেইনের আওতায় নির্ধারিত ব্র্যান্ডের তালিকা দেখতে ভিজিট করুন https://nagad.com.bd/bn/campaign/?offer=bijoy-campaign এ লিংকে।  

এ ক্যাম্পেইন সংক্রান্ত কোনো কাজে বা অন্য কোনো সময়েই ‘নগদ’ থেকে কোনো গ্রাহকের কাছে গোপন পিন নম্বর বা ওটিপি চাওয়া হবে না। তাই গোপন পিন বা ওটিপি কারো সঙ্গে কখনোই শেয়ার করা থেকে বিরত থাকার পরামর্শ নগদ-এর।  

নগদ-এর এ ইন্সট্যান্ট ক্যাশব্যাক অফারটি নিয়ে প্রতিষ্ঠানটির চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, বিজয় দিবস আমাদের জাতির জন্য একটি সুখের ও অর্জনের দিন। এমন দিনে দেশের সাধারণ মানুষ ও আমাদের ক্রেতাদের সঙ্গে খুশি ভাগাভাগি করে নিতে আমরা এ অফারটি চালু করেছি। আশা করি আমাদের গ্রাহকরা এ অফারে খুশি হবেন এবং সামান্য হলেও উপকৃত হবেন।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।