ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আইএসইউর আইটি ক্লাবের আয়োজনে সেমিনার অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
আইএসইউর আইটি ক্লাবের আয়োজনে সেমিনার অনুষ্ঠিত

ঢাকা: ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) আইটি ক্লাবের আয়োজনে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৮ ডিসেম্বর) সকালে মহাখালী ক্যাম্পাসে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

‘কম্পিটিটিভ প্রোগ্রামিং অ্যান্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট’ শিরোনামে অনুষ্ঠিত সেমিনারে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রোগ্রামিং হিরোর প্রতিষ্ঠাতা ও সিইও ঝংকার মাহবুব।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএসইউর ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ টি এম কাদের নেওয়াজ।  

আইএসইউর কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারপারসন সৈয়দ মোস্তাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মোহাম্মদ লুৎফর রহমান।

কাদের নেওয়াজ বলেন, প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকতে হলে শিক্ষার্থীদের অবশ্যই প্রযুক্তির আধুনিকায়নের সঙ্গে তাল মিলিয়ে চলার কোনো বিকল্প নেই।  

আইএসইউ আইটি ক্লাবকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, এ ধরনের সেমিনারের মাধ্যমে শিক্ষার্থীরা উপকৃত হবে।  

যুক্তরাষ্ট্রের নেলসন কোম্পানিতে কর্মরত বাংলাদেশি তরুণ ঝংকার মাহবুব বলেন, শিক্ষা জীবনেই ক্যারিয়ারের মূল সিদ্ধান্ত নিতে হবে। বাস্তবতা ভিন্ন ও কঠিন। স্বপ্নকে চেষ্টায় রূপান্তর করতে হবে। এর জন্য কৌশল নির্ধারণ জরুরি। কাজ করতে গিয়ে ভুল থেকে শিক্ষা নিয়ে এক সময় পরিপক্বতা আসে। কোনটা গ্রহণ করবো, কোনটা বর্জন করবো।  

সেমিনারে আইএসইউ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের শিক্ষক-শিক্ষার্থী ও আইটি ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad