ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ডিটোসের উদ্যোগে মেসির প্রতি হাজারও মানুষের ভালোবাসা প্রকাশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
ডিটোসের উদ্যোগে মেসির প্রতি হাজারও মানুষের ভালোবাসা প্রকাশ

ঢাকা: লিওনেল মেসির প্রতি ভালোবাসা প্রকাশ ও শুভকামনা জানানোর জন্য ‘লাভ ফর মেসি’ নামক একটি ক্যাম্পেইনের আয়োজন করেছিল চিপস কোম্পানি ডিটোস।

মেসির একটি বিমূর্ত ছবি পিকআপের মাধ্যমে নিয়ে যাওয়া হয় বেশ কিছু বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে।

অসংখ্য তরুণ-তরুণীসহ বিভিন্ন বয়স ও শ্রেণী-পেশার মানুষের শুভেচ্ছাবার্তা এবং ভালোবাসায় তা পরিণত হয় লিওনেল মেসির একটি পূর্ণাঙ্গ অবয়বে।

সোমবার (১৯ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে ডিটোস।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ফুটবল কিংবদন্তী লিওনেল মেসির এটাই হয়তো শেষ বিশ্বকাপ। শুধু আর্জেন্টিনার জনগণই নয়, তার জনপ্রিয়তার দরুন বিশ্বব্যাপী অসংখ্য মানুষের কামনা তার অর্জনের তালিকায় যোগ হোক বিশ্বকাপ জয়ের গৌরব। বাংলাদেশেও এই আশায় বুক বাধা মানুষের সংখ্যা নেহাত কম নয়, কারণ এবারের পর লিওনেল মেসিকে আর কখনই হয়তো দেখা যাবে না বিশ্বকাপের মাঠে। তাই ডিটোসের পক্ষ থেকে এ আয়োজন করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রায় ৫০০০ মানুষের অংশগ্রহণ ও বিশ্বকাপ জয়ের জন্য হাজারও শুভেচ্ছাবার্তা সংগ্রহের মাধ্যমে ফুটবল কিংবদন্তীর জন্য ভালোবাসা এ ছবিতে প্রকাশ করা হয়। এ সম্পূর্ণ আয়োজনের ভিডিও চিত্রটি আছে ডিটোসের ফেসবুক পেইজে। ভিডিওটি দেখতে ক্লিক করুন এ লিঙ্কে- https://www.facebook.com/DetosMania/videos/543176161009120

fb.com/DetosMania

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।