ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

টানা পঞ্চমবারের মতো বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেল স্পিড

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
টানা পঞ্চমবারের মতো বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেল স্পিড

ঢাকা: টানা পঞ্চমবারের মতো দেশের শীর্ষস্থানীয় কার্বোনেটেড বেভারেজ ব্র্যান্ড ‘স্পিড’ পেয়েছে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড। বিগত বছরগুলোর মতো এবারও ‘স্পিড’ কার্বোনেটেড বেভারেজ ক্যাটাগরিতে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করেছে।

 

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ও বিশ্ববিখ্যাত মার্কেট রিসার্চ এজেন্সি নিয়েলসন আই কিউ- এর যৌথ উদ্যোগে এবং ভোক্তাদের মধ্যে সরাসরি জরিপের মাধ্যমে বাংলাদেশের বেস্ট ব্র্যান্ড নির্ধারণ করা হয়। দেশের কার্বোনেটেড বেভারেজ মার্কেটে সিংহভাগ ভোক্তাদের ভালোবাসা ও আস্থা অর্জন এবং প্রতিনিয়ত বিভিন্ন মার্কেটিং উদ্যোগের মাধ্যমে টেকসই ব্র্যান্ড ইকুইটি তৈরির স্বীকৃতিস্বরূপ এ পুরস্কার পায় আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড ‘স্পিড’। গত ২৪ ডিসেম্বর ঢাকার হোটেল লা মেরিডিয়ানে জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের পক্ষ থেকে ‘স্পিড’ কর্তৃপক্ষের হাতে এ পুরস্কার তুলে দেওয়া হয়। ‘স্পিড’ এর পক্ষে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড গ্রহণ করেন প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং মো. মাইদুল ইসলাম, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার এস এম মেহেদী-আল-সিরাজী (শিবলু) প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।