ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

নতুন ঠিকানায় এক্সিম ব্যাংকের গুলশান মহিলা শাখা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
নতুন ঠিকানায় এক্সিম ব্যাংকের গুলশান মহিলা শাখা

ঢাকা: আধুনিক ও সময়োপযোগী গ্রাহক সেবা পৌঁছে দিতে এক্সিম ব্যাংকের মহিলা শাখা ‌‘এক্সিম শুভ সকাল’ নতুন ঠিকানায় স্থানান্তর করা হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) গুলশান-২ এর ১০২ ও ১০৩ রোড এর নতুন ঠিকানায় অনুষ্ঠিত শাখা স্থানান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শাহ্ মো. আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক জসীম উদ্দীন ভুঁইয়া ও মাকসুদা খানম এবং ঢাকা উত্তর ও দক্ষিণ অঞ্চলের আঞ্চলিক প্রধান ও ব্যাংকের অতিরিক্ত উপব্যবস্থাপনা পরিচালক মোহা. মইদুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন, এক্সিম ব্যাংক নারী উদ্যোক্তা সৃষ্টিতে বিশেষ অবদান রেখে আসছে এবং সব সময়ই আমরা গ্রাহকদের চাহিদাকে অগ্রাধিকার দিয়ে থাকি। এ কারণেই রাজধানীর অভিজাত এলাকার এই বিশেষায়িত শাখা স্থানান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।