ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

ইসলামী ব্যাংকে বঙ্গবন্ধুর জীবনাদর্শের ওপর আলোচনা সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
ইসলামী ব্যাংকে বঙ্গবন্ধুর জীবনাদর্শের ওপর আলোচনা সভা

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে ‘মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ ও বর্ণাঢ্য রাজনৈতিক জীবন’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) ব্যাংকের টাওয়ারে এ সভা অনুষ্ঠিত হয়।

 

ব্যাংকের বঙ্গবন্ধু পরিষদের সহযোগিতায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।  

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন, ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা, ডিরেক্টর মো. জয়নাল আবেদীন ও বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু।  

এতে স্বাগত বক্তব্য দেন ইসলামী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. মোজাহারুল ইসলাম মেহেদী। অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।