ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

শীতার্ত মানুষের পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
শীতার্ত মানুষের পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট

ঢাকা: অসহায় শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

শুক্রবার (৬ জানুয়ারি) চট্টগ্রামের মিরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া গ্রামের শীতার্ত নারী-পুরুষদের মাঝে কম্বল বিতরণের আয়োজন করা হয়।



নিয়াজ মোর্শেদ এলিট বলেন, প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মানবিক যুবলীগের প্রবক্তা কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশনা অনুযায়ী যুবলীগ সারাদেশে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম হাতে নিয়েছে। তারই ধারাবাহিকতায় আমি আমার নিজ জন্মস্থান মিরসরাই উপজেলায় শীতার্ত মানুষের জন্য শেখ হাসিনার উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ করছি।

তিনি বলেন, দেশে শীতের তীব্রতা বাড়ায় দরিদ্র ও অসহায় মানুষ অত্যাধিক কষ্ট পাচ্ছে। শীত এলেই দরিদ্র অসহায় মানুষ শীতে কাতর হয়ে যায়, খাবারের চেয়েও তাদের শীত নিবারণ অতীব জরুরি হয়ে পড়ে। তাই সরকারের পাশাপাশি যুবলীগ কর্মীদের এই মহৎ কাজে নির্দেশনা ও উৎসাহ দেওয়ার জন্য মানবিক যুবলীগের প্রবক্তা যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের প্রতি কৃতজ্ঞতা জানাই।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ও বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীন, যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, শওকত আজিম রিংকুসহ অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।