ঢাকা, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

নতুন আঙ্গিকে বার্জার পেইন্টসের ধানমন্ডি এক্সপেরিয়েন্স জোন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
নতুন আঙ্গিকে বার্জার পেইন্টসের ধানমন্ডি এক্সপেরিয়েন্স জোন

ঢাকা: সম্প্রতি গ্রাহকদের উন্নত সেবা দেওয়ার লক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ড বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) সম্পূর্ণ নতুন আঙ্গিকে এর ধানমন্ডি এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করেছে। ধানমন্ডি এক্সপেরিয়েন্স জোন ফ্ল্যাগশিপ বিপিবিএলের পুরোনো এক্সপেরিয়েন্স জোনগুলোর মধ্যে একটি।

রাজধানীর ধানমন্ডির বিটিআই লেকপালিসেড, বাড়ি ২৩, রাস্তা ২৭ এ অবস্থিত এক্সপেরিয়েন্স জোন ফ্ল্যাগশিপ আউটলেটির নতুন আঙ্গিকে সংস্কারের উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিপিবিএলের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী, চিফ সেলস অ্যান্ড মার্কেটিং অফিসার মো. মহসিন হাবিব চৌধুরী, চিফ ফাইন্যান্স অফিসার সাজ্জাদ রহিম চৌধুরী, চিফ মার্কেটিং অফিসার তানজিন ফেরদৌস আলম ও চিফ বিজনেস অফিসার আবুল কাশেম মোহাম্মদ সাদেক নাওয়াজ চৌধুরী।  

এক্সপেরিন্স জোন গ্রাহকদের  বার্জার পণ্যগুলোকে ‘টাচ-অ্যান্ড-ফিল’ এর মাধ্যমে অভিজ্ঞতা নিতে সাহায্য করবে এবং কাঠামোর অভ্যন্তরীণ কিংবা বাহ্যিক ব্যবহারের ক্ষেত্রে উপযোগী পণ্য ব্যবহারে কার্যকরী সিদ্ধান্ত নেওয়ার সুযোগ করে দেবে। বিপিবিএলের সম্মানিত গ্রাহকদের শীর্ষস্থানীয় পণ্য ও পরিষেবা দেওয়ার জন্য দেশব্যাপী এর ৪০টি এক্সপেরিয়েন্স জোন রয়েছে। বার্জার এক্সপেরিয়েন্স জোন ২০০২ সাল থেকে ইল্যুশন, পেইন্টিং সার্ভিস, উড কোটিং সার্ভিস, ইন্টেরিয়র ডেকোরেশনস সার্ভিস ও পেইন্ট অ্যাপ্লিকেশন কনসালটেন্সি নিয়ে ক্রেতাদের এক্সপার্ট সল্যুশন দিয়ে আসছে।  

পেইন্ট সল্যুশন দেওয়াকারী প্রতিষ্ঠান হিসেবে বার্জার দীর্ঘদিন ধরে বাংলাদেশে একটি বিশ্বস্ত নাম এবং দেশব্যাপী মানুষ তাদের বাড়ি ও অফিসের জন্য প্রতিষ্ঠানটির পণ্য ও সেবা ব্যবহার করে আসছেন।  

এ নিয়ে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী বলেন, আমরা ধানমন্ডি এক্সপেরিয়েন্স জোনটি সংস্কার করেছি যাতে আমাদের গ্রাহকদের উদ্ভাবনী ও উন্নত প্রযুক্তিগত সেবা দেওয়া যায়। যেহেতু গ্রাহক সেবা একটি প্রতিষ্ঠানের জন্য অপরিহার্য, তাই বার্জার দেশের জনগণকে উচ্চমানের পণ্য ও সেবা দেওয়ার জন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করেছে। এ কারণেই ধানমন্ডি শাখাকে নতুন আঙ্গিকে সাজাতে পেরে আমরা আনন্দিত। আমরা সবার জন্য অত্যাধুনিক পেইন্ট সল্যুশন দিতে সচেষ্ট থাকবো।

গ্রাহকরা এখন নতুন ‘বার্জার এক্সপেরিয়েন্স জোন’-এ যেতে পারেন এবং রঙ সম্পর্কিত সমস্যা ও বাড়ির অভ্যন্তরীণ রঙ সংক্রান্ত প্রশ্নের পরামর্শের জন্য বিশেষজ্ঞ রঙ পরামর্শদাতাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। এছাড়াও আগ্রহী গ্রাহকরা কল সেন্টার নম্বর ০৮০০০-১২৩৪৫৬ এর মাধ্যমে বার্জার ২৪/৭-এ যোগাযোগ করতে পারেন।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।