ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশিপ সোসাইটির সভাপতি মশিউর, সম্পাদক কুটু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশিপ সোসাইটির সভাপতি মশিউর, সম্পাদক কুটু

ঢাকা: লায়ন মশিউর আহমেদ এবং সালাহউদ্দীন কুটু পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশিপ সোসাইটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (৬ জানুয়ারি) রাজধানীর শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আন্তর্জাতিক এ স্বেচ্ছাসেবী সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশিপ সোসাইটির নির্বাচনে ২০২৩-২০২৫ সালের জন্য সভাপতি পদে লায়ন মশিউর আহমেদ এবং সাধারণ সম্পাদক পদে সালাহউদ্দীন কুটু বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় নির্বাচিত হন। কার্যনির্বাহী কমিটির বাকি ৯টি পদের সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি শেলী সেনগুপ্তা, যুগ্ম-সম্পাদক লায়ন মো. লুৎফর রহমান, কোষাধ্যক্ষ খান মোহাম্মদ জাহাঙ্গীর আলম, কার্য নির্বাহী সদস্য মোহাম্মদ মশিউর রহমান,খালেদ খন্দকার, মো. আমিনুর রহমান, ফাহমিদা বিউটি, মাহমুদ খান বিজু ও ডা. হাফিজা আক্তার।

সোসাইটির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যকরী পরিষদের ১১টি পদে একক প্রার্থী হন। এর পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।