ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

অনূর্ধ্ব-২৩ আন্তর্জাতিক ভলিবল প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
অনূর্ধ্ব-২৩ আন্তর্জাতিক ভলিবল প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা

ঢাকা: অনূর্ধ্ব-২৩ পুরুষ আন্তর্জাতিক ভলিবল প্রতিযোগিতায় অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ভলিবল দলকে সংবর্ধনা জানিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে একটি অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তাদের সংবর্ধনা জানানো হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, সেনাসদরের প্রিন্সিপাল স্টাফ অফিসাররা, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ, মোহাম্মদ ইউনুস, হাবীব উল্লাহ ডনসহ অন্যান্য শীর্ষ কর্মকর্তা ও সদস্যরা, বাংলাদেশ জাতীয় অনূর্ধ্ব-২৩ ভলিবল দলের খেলোয়াড়, কোচ এবং অফিসিয়ালরা, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের শীর্ষ কর্মকর্তারা, বাংলাদেশ সেনাবাহিনী অ্যাথলেটিক্স দলের রেকর্ডধারী খেলোয়াড় ও কোচ এবং মিডিয়া ব্যক্তিত্বরা।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।